মুখপত্র

ইন্টারনেটের দুনিয়ায় অনেক ফোরামের ভীড়ে আবার একটা ফোরামের সংযোজন হ'ল। অনেকের মনেই প্রশ্ন আসতে পারে, "আবার কেন?" তাই 'রবিবাসরীয়'-র জন্মলগ্নে কিছু কথা বলার দায়ীত্ব থেকেই যায়। খুব ছোট ক'রে বলা যায়, আমাদের অনেক দিনের স্বপ্ন বাস্তবায়ীত হ'ল আজ।

জীবিকার প্রয়োজনে বাঙালী আজ ছড়িয়ে গেছে পৃথিবীর এ'প্রান্ত থেকে ও'প্রান্তে। জীবনযাপনের একঘেয়ে রুটিন আর অনেক সমস্যার মাঝেও লেখালেখি আর নানা ধরণের শিল্পচর্চার মাধ্যমে বাঙালী তার জীবনীশক্তিকে প্রতিদিন নতুন করে পূণর্নির্মাণ করে। এইসব মানুষের কথা ভেবেই আজ আত্মপ্রকাশ ঘটলো 'রবিবাসরীয়'-র।

'রবিবাসরীয়' আজ নিতান্তই এক সতেজ সবুজ চারাগাছ। আগামী দিনে একে মহীরূহে পরিণত করবেন আপনারাই। 'রবিবাসরীয়'-র চলার পথে পাথেয় হয়ে উঠুক আপনাদের সব ধরণের সহযোগীতা। আপনারা, 'রবিবাসরীয়'-র সদস্য/সদস্যারা, এই ফোরামে পোস্ট করুন আপনাদের স্বরচিত যেকোন সাহিত্যমূলক লেখা, আঁকা বা তোলা ছবি। এমনকি আমাদের ফোরামে আপনাদের গলার আওয়াজ বা ভিডিও-কে ধরে রাখার ব্যবস্থাও রয়েছে। রয়েছে আপনাদের সুচিন্তিত মতামত প্রকাশের ব্যবস্থা। রয়েছে আপনাদের জীবনের স্মরণীয় মুহূর্তগুলিকে অবিস্মরণীয় ক'রে রাখার সমস্ত আয়োজন।

আমাদের বিশেষ কৃতজ্ঞতা সেই সমস্ত মানুষদের প্রতি, যাদের অকুণ্ঠ সহযোগীতা না পেলে 'রবিবাসরীয়'-র আত্মপ্রকাশই ঘটতো না। আর আমাদের ভালোবাসা ও কৃতজ্ঞতা রইলো আমাদের সমস্ত সদস্য / সদস্যাদের জন্য যাঁদের সৃষ্টি এই ফোরামকে আলোকিত ক'রে তুলেছে, তুলছে ও তুলবে।

রবিবাসরীয় আপনার জীবনকে ক'রে তুলুক আনন্দময়।